বালির ট্রাকের সাথে ধানমাড়াই মেশিনের সংঘর্ষে একজন নিহত

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গায় বালি বোঝাই ট্রাকের সঙ্গে ধানমাড়াই মেশিনের মুখোমুখি সংঘর্ষে রাফি উদ্দিন (২৫), নামে একজন নিহত হয়। নিহত রাফি ধানমাড়াই মেশিনের চালক। এসময় আহত হন তার সহযোগি জনি। এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ। রোববার বিকাল ৫ টার দিকে উপজেলার নাটোর-নলডাঙ্গা-আত্রাই-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের মাধনগর বাজে হালতি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।নিহত রাফি উদ্দিন নাটোরের বাগাতিপাড়ার বাঁশবাড়িয়া গ্রামের রহমানের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,রোববার বিকালে উপজেলার মাধনগরের বাজে হালতির মাদ্রাসা যাওয়ার সড়ক দিয়ে রাফি ও তার সহযোগি জনি ধানমাড়াই মেশিন নিয়ে নাটোর-নলডাঙ্গা-আত্রাই-নওগাঁ আঞ্চলিক মহাসড়ক উঠছিল। এসময় বালু বোঝাই ট্রাক নওগাঁর আত্রাই দিকে যাওয়ার সময় ধান মাড়াই মেশিনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।্ এতে ঘটনাস্থলেই ধানমাড়াই মেশিনের চালক রাফি উদ্দিন নিহত এবং তার সহযোগি জনি গুরুতর আহত হয়। এ ঘটনায় বালু বোঝাই ট্রাক জব্দ ও ট্রাকের চালককে আটক করেছে পুলিশ।
নলডাঙ্গা থানার ওসি মনোরুজ্জামান বলেন,এ ঘটনায় ট্রাক ও তার চালক আটক করা হয়েছে।নিহত রাফির বাড়িতে খবর দেওয়া হয়েছে। পরিবারের সদস্যরা অভিযোগ দিলে ট্রাক ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *