সিংড়ায় নির্বাচন পরবর্তী দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় নির্বাচন পরবর্তী দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়। মঙ্গলবার সকালে উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের দামকুড়ি গ্রামে নবনির্বাচিত এবং সাবেক দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৪ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এবং অপর ৬ জনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ৪র্থ দফায় গত ২৬ ডিসেম্বর সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।নির্বাচনে ছাতারদিঘী ইউনিয়নের দামকুড়ি গ্রামের আব্দুল মান্নান ফুটবল প্রতীকের ইউপি সদস্য নির্বাচিত হন। এনিয়ে সোমবার সন্ধ্যায় কালীগঞ্জ বাজারে পরাজিত টিউবওয়েল প্রতীকের প্রার্থী সুলতান আহমেদ এর সমথর্কদের মধ্যে কথাকাটাকাটি হলে উত্তেজনা দেখা দেয়। মঙ্গলবার সকালে দামকুড়ি গ্রামে নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুল মান্নানের সমর্থকরা বিজয় মিছিল বের করার পুর্ব মুহুর্তে উভয় গ্রুপের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় উভয় পক্ষই ধারালো অস্ত্র সহ হাতুরি নিয়ে একে অপরের ওপর চড়াও হয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতরা হলেন পশ্চিম দামকুড়ি গ্রামের খাইরুল ইসলাম (৩৫), আব্দুল হাই ফকির (৫০), নুরুজ্জামান (৪০), শামীম হোসে (২৫), মনির হোসেন (৪০), হেলেনা (৩০) ও পূর্ব দামকুড়ি গ্রামের সায়েদ আলী (৪৫), লাইলী বেগম (৪০), নাঈম (২৫) ও এবাদুল (৫০)।
ছাতারদিঘী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রউফ বাদশা বলেন, নবনির্বাচিত ও পরাজিত দুই ইউপি সদস্যর কর্মী-সমর্থকদের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
সিংড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দু’টি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় কয়েকজন আহত হওয়া খবর পেয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানোর পর পরিস্থিতি স্বাভাবিক হয়।এ ঘটনায় থানায় কোন পক্ষই অভিযোগ করেননি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *