চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা মামলার আসামী গ্রেফতার

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে চোর সন্দেহে শামীম হোসেন (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা মামলার পলাতক আসামী আসলাম উদ্দিন কে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-৫।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার রয়না চকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। গ্রেফতারকৃত আসলাম উদ্দিন উপজেলার পিত্তভাগ এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে।
র‌্যাব-৫ নাটোর জানায়, আসামিরা গত মঙ্গলবার (৫ মার্চ) শামীম হোসেন ও মো. সোহান নামে দুই যুবকেক চুরির মিথ্যা অভিযোগ তুলে তাদের ডেকোরেটর দোকান ঘরে আটকে রাখে। আসামিরা পরে তাদের দুজনকে হাতুড় ও লাঠি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে করে গুরুতর রক্তাক্ত জখম হয় শামীম। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কতর্ব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মো. শামীম হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় শামীমের মৃত্যু হয়। পরবর্তীতে নিহত শামীম হোসেনের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
র‌্যাব আরও জানায়, মামলার পর থেকেই আসামি আসলামসহ জড়িতরা আত্মগোপনে চলে যায়। মামলার তদন্তকারী অফিসার আসামিদের গ্রেফতারের জন্য নাটোর র‌্যাব-৫ বরাবর অভিযোগপত্র প্রদান করেন। পরে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িত আসামি মো. আসলামের অবস্থান শনাক্ত করে র‌্যাব। এরপর বড়াইগ্রাম উপজেলার রয়না চকপাড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতকে বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, নিহত শামীম হোসেনর বাবা সুলতান শিকদার বাদী হয়ে ৫ মার্চ রাতে ডেকোরেটর ব্যবসায়ী ও পাবনা চাটমোহরের হরিপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মুক্তার হোসেন সহ অজ্ঞাত ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করার পর ভোর রাতে বড়াইগ্রাম থানার পুলিশ অভিযান চালিয়ে প্রধান দুই আসামী মুক্তার ও সুমনকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *