নাটোরে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার, ভোটের মাঠে ১৯ প্রার্থী।

নাটোরঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোরের চারটি আসনে রোববার বিকেল ৫টা পর্যন্ত ৭ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে মনোনয়ন প্রত্যাহার করেছেন ওয়ার্কার্স পাটির্র প্রার্থী অধ্যক্ষ ইব্রাহিম খলিল, জাসদ (ইনু) প্রার্থী ইঞ্জিনিয়ার মো. মোয়াজ্জেম হোসেন ও জেএসডি (রব) প্রার্থী আব্দুস সালাম। ফলে প্রার্থী হিসেবে রইলেন জেলা আওয়ামী লীগের শহিদুল ইসলাম বকুল, বিএনপির সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের স্ত্রী অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন, কৃষক শ্রমিক জনতা লীগ প্রার্থী মনজুরুল ইসলাম বিমল, জাতীয় পার্টির প্রার্থী সাবেক সংসদ সদস্য এম.এ তালহা, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি প্রার্থী আনছার আলী দুলাল ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের আলহাজ্ব মুহাম্মাদ খালেকুজ্জামান।

নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনে কোন প্রার্থীই প্রার্থীতা প্রত্যাহার করেননি । ফলে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন আওয়ামী লীগের প্রার্থী শফিকুল ইসলাম শিমুল এমপি, বিএনপির প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি, জাতীয় পার্টির সাবেক এমপি মুজিবুর রহমান সেন্টু এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের আজিজার খান চৌধুরী আমেল।

নাটোর-৩ (সিংড়া) আসনে প্রার্থীতা প্রত্যাহার করেছেন ওয়াকার্স পাটির মিজানুর রহমান ও বিএনপির আনোয়ারুল ইসলাম আনু। এখনে নির্বাচনে থাকলেন আওয়ামীলীগ প্রার্থী ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বিএনপির দাউদার মাহমুদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ শাহ মোস্তফা ওয়ালী উল্লহ, বিকল্পধারা মুঞ্জুরুল আলম হাসু ও জাতীয়পাটি আনিছুর রহমান।

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে প্রার্থীতা প্রত্যাহার করেছেন বিএনপির প্রার্থী মোজাম্মেল হক ও কৃষক শ্রমিক জনতা লীগের মুন্সি শহিদুল ইসলাম। ফলে নির্বাচনে রইলেন আওয়ামীলীগের অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, বিএনপির আব্দুল আজিজ, ন্যাপের হারুন-অর-রশিদ, ইসলামী আন্দোলনের বদরুল আমিন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *