গুরুদাসপুরে কাভার্ড ভ্যানে দুবৃর্ত্তদের আগুন

নাটোর অফিস॥
নির্বাচন কমিশনারের তফশিল ঘোষণার আগেই নাটোরের গুরুদাসপুরে প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যানে অগ্নিসংযোজন করে দূর্বৃত্তরা। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর উপজেলার আইড়মারী ব্রীজ এলাকায় এঘটনা ঘটেছে। কাভার্ডভ্যানটি সিরাজগঞ্জের
শাহজাদপুর থেকে নাটোরের দিকে যাচ্ছিল। তবে ভেতরে কোন মালামাল ছিল না। বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আকরামূল হাসান মুঠোফোনে জানান, অগ্নিকাণ্ড সংঘটিত হওয়ার আধাঘন্টার মধ্যে তাঁরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ১৫ মিনিট চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হন। আগুনে কাভার্ড ভ্যানটির সামনের অংশ পুড়ে গেলেও মালামালের কোন ক্ষয়ক্ষতি হয়নি। সড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি রয়েছে।
গাড়ি চালকের সহকারি (হেলপার) হোসেন জানান, সন্ধ্যার পর মহাসড়কটিতে পরিবহণের চাপ কম ছিল। ২০-২৫জনের একটি দল তাঁদের গাড়িটির গতিরোধ করে। কোনো কিছু বুঝে ওঠার আগেই টেনেহেঁচড়ে গাড়ি থেকে চালকসহ তাঁদের নামিয়ে মারধর শুরু করে। এক পর্যায়ে ইট-পাটকেল নিক্ষেপ করে সামনের কাঁচ ভেঙ্গে কোরোসিনের বোতল নিক্ষেপ করে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুবৃর্ত্তরা।

বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান জানান, সন্ধ্যার দিকে সিরাজগঞ্জ থেকে প্রাণ কোম্পানির মালামাল নিয়ে একটি কাভার্ড ভ্যান নাটোরের দিকে আসছিল। এসময় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আইড়মারি ব্রিজ এলাকায় পৌঁছালে ২০/২৫ জন যুবক কাভার্ড ভ্যানটির (ঢাকা মেট্রো উ-১২-৩৬২৩) গতিরোধ করে চালককে মারধর করে নামিয়ে দিয়ে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *