নাটোরে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নাটোর অফিস॥
বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন মোহনা টেলিভিশনের ১৩ বছর পার করে ১৪ বছরের পদার্পন উপলক্ষে নাটোরে র্যালী, কেক কাটা ও আলোচনা সভা সহ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালন করা হয়। শনিবার সকালে শহরের হাফরাস্তা ফ্লেম রেস্টুরেন্টে মোহনা টেলিভিশনের দর্শক ফোরাম নাটোরের আয়োজনে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোহনা টেলিভিশনের নাটোর প্রতিনিধি মোঃ রাশেদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এসময অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) রওশন আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল সাকিব বাঁকি, ইউনিক প্রেস ক্লাবের সভাপতি চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার দেবাশীষ কুমার সরকার, ইউনিট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ৭১ টেলিভিশন ও ডেইলি স্টার পত্রিকার নাটোর জেলা প্রতিনিধি বুলবুল আহমেদ, ইউনাইটেড প্রেসক্লাবের সহ-সভাপতি নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের নাটোর জেলা প্রতিনিধি নাসিম আহমেদ সহ দর্শক ফোরাম নাটোরের সদস্যরা ও নাটোর জেলার বিভিন্ন প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় উপস্থিত বক্তারা মোহনা টেলিভিশনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন এ এস এম আল আফতাব খান সুইট।
আলোচনার শেষে অতিথিরা কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *