অবরোধ বিরোধী মোটরসাইকেল র‌্যালী

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলায় হাজারো মোটরসাইকেল নিয়ে অবরোধ বিরোধী এবং উন্নয়ন ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি বনপাড়া পৌরসভায় ৩বার নির্বাচিত মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি কেএম জাকির হোসেন এর আয়োজন করেন।
বনপাড়া পৌর গেট থেকে সরকারের উন্নয়ন ও হরতাল-অবরোধ বিরোধী ব্যানার-ফেষ্টুন নিয়ে হাজারো মোটরসাইকেল নিয়ে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের থানা মোড়, নয়াবাজার, কাছিকাটা, চাঁচকৈড়, গুরুদাসপুর, নাজিরপুর, মৌখড়া, আহম্মেদপুর বনপাড়ায় শান্তি সমাবেশে করে প্রায় ১০০ কিলোমিটার ঘুরে বনপাড়ায় শেষ হয়।
শোভাযাত্রায় অন্যদের মধ্যে অংশ গ্রহণ করেন নগর ইউপি চেয়াম্যান মোস্তফা শামসুজ্জোহা, মাঝগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আজাদ দুলাল, চাপিলা ইউপি চেয়ারম্যান মাহবুব হোসেন, বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী, জেলা পরিষদ সদস্য শাহ আলম মাষ্টার, নাজিরপুরের সাবেক চেয়ারম্যান শওকত রানা লাবু, গোপালপুরের সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, চাঁন্দাইয়ের চেয়ারম্যান আনিসুর রহমান প্রমুখ। এছাড়া উপজেলার অধিকাংশ ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের নেতৃত্বে ওই শোভাযাত্রায় অংশ গ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *