বাগাতিপাড়ায় স্কুল ছাত্র অটোচালককে হত্যা করে দুর্বৃত্তের অটো রিক্সা ছিনতাই

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়ায় মাহাফুজ নামে এক স্কুল ছাত্রকে হত্যা করে তার কাছে থেকে একটি অটো রিক্সা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফোনে বনপাড়া যাওয়ার কথা বলে ভাড়া করা অটো সহ মাহাফুজ ডেকে নেয় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগর খ্রিষ্টানপাড়া এলাকার একটি আমবাগানে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এবং তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত মাহাফুজ উপজেলার চকগোয়াশ গ্রামের অটো রিক্সা মেকানিক দেলোয়ারে ছেলে এবং তোকিনগর আইডিয়াল হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্র। সে লেখাপড়ার পাশাপাশি অটো রিক্সা চালিয়ে সংসারের খরচ যোগান দিত। এলাকাবাসী জানায়, সে তার ফুফু একই এলাকার চায়না বেগমের কাছে থাকতো।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়,বুধবার সন্ধা সাড়ে ৬ টার দিকে মোবাইল ফোনে মাহাফুজকে মোবাইল ফোনে তার অটো রিক্সা ভাড়া নেয়ার কথা বলে তাকে ডেকে নেয় দুবৃর্ত্তরা। মাহফুজ ওই ফোন পাওয়ার পর অটো রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু সারা রাতের মধ্যে সে বাড়ি ফিরে আসেনা। আজ বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে প্রায় ৫ কিলোমিটার দুরে একই উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগর খ্রিষ্টানপাড়া এলাকার একটি আমবাগানে মাহাফুজকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। প্রত্যক্ষদর্শিরা জানায়,মাহফুজের বাম কানে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।
বাগাতিপাড়া থানার ওসি শফিউল আযম খান জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল সম্পন্ন করে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। অটো রিক্সা ছিনতাইয়ের জন্য মাহাফুজকে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। পুলিশ প্রকৃত ঘটনা সহ জড়িতদের সনাক্তে কাজ শুরু করেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *