ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে বালু বোঝাই ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. হাফিজ (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। নিহত মো. হাফিজ উপজেলার চকবাদকয়া গ্রামের জব্বারের ছেলে। আহতরা হলেন- নবীনগর গ্রামের ইদ্রিস আলীর ছেলে জয় (২০), তিলকপুর গ্রামের রিন্টু আলীর ছেলে আকাশ (২৩) ও আরাফাত (১৯)।
সোমবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের গৌরীপুর মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে গোপালপুরগামী একটি বালু বোঝাই ট্রক গৌরীপুর মোড় নামক স্থানে পৌঁছাইলে বিপরিত দিক থেকে আসা ঈশ্বরদীগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা মো. হাফিজ ও জয় রাস্তায় ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়।
এসময় অপর আরেকটি মোটরসাইকেল নিয়ন্ত্র হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে মোটরসাইকেলের থাকা দু’জন আরোহী আকাশ ও আরাফাত আহত হন।
স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী হাফিজকে মৃত ঘোষণা করেন। আহত জয়কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন এবং অপর দুইজন আরাফাত ও আকাশকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লালপুর থানার (ওসি) মো. উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় সড়ক আইনে মামলা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *