নাটোরে একদিনে পানিতে ডুবে চার শিশু নিহত

নাটোর অফিস॥
নাটোরে পৃথক ঘটনায় পানিতে ডুবে আব্দুল্লাহ ((১১) ও আব্দুর রহমান (৯) নামে দুই জমজ সহোদর এবং ফাতেমা (৫) ও আব্দুস সবুর (৯) নামে ভাইবোনের মৃত্যু হয়। শুক্রবার নলডাঙ্গার হালতি বিলে নৌকা ডুবিতে আব্দুল্লাহ ও আব্দুর রহমান এবং সিংড়ার হাতিয়নদহর উলুপুর এলাকায় নদীতে গোসলে নেমে পানিতে তলিয়ে যায় ফাতেমা ও আব্দুস সবুর। পরে ডুবরি দল তাদের মৃতদেহ উদ্ধার করে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, হালতিবিলে নৌকা ভ্রমনের সময় ১৭ যাত্রী নিয়ে নৌকা ডুবির ঘটনা ঘটে। বৈদ্যুতিক খুঁটির টানা দেওয়া তারের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি উল্টে যায় ।এসময় ১৫ জন সাঁতরিয়ে খোলাবাড়িয়া মাদরাসায় আশ্রয় নিলেও জমজ দুই ভাই আব্দুল্লাহ ও আব্দুর রহমান পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন। নিহত দুই শিশু লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের আড়বাব গ্রামের আরিফুল ইসলামের দুই ছেলে।
অপরদিকে দুপুরে সিংড়ার উলুপর গ্রামের সাইফুলের মেয়ে ফাতেমা এবং সাহাদের ছেলে তার চাচাতো ভাই আব্দুস সবুর বাড়ির পাশে বারনই নদীতে গোসলে নেমে ¯্রােতের টানে তলিয়ে যায়। পরে ডুবরির দল অনুসন্ধান করে তাদের মৃতদেহ উদ্ধার করে। নিহতরা চাচাতো ভাইবোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *