নাটোরে হযরত মুহাম্মদ (সা.) এর জীবন ও কর্ম সম্পর্কে আলোচনা

নাটোর অফিস॥
ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন উপলক্ষ্যে নাটোরে হযরত মুহাম্মদ (সা.) এর জীবন এবং কর্ম সম্পর্কে আলোচনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় অনিমা চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের (নাটোর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
আলোচনা সভায় বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর আবির্ভাব হয়েছিল মানবতার মুক্তির দূত হিসেবে। তিনি ছিলেন অন্ধকার পৃথিবীর আলোকবর্তিকা। তাঁর আদর্শ অনুসরণের মধ্য দিয়ে মানসিক প্রশান্তি লাভ করা সম্ভব, সমাজের অস্থিরতা দূর করে শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব।
জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা’র সভাপতিত্বে আলোচনা সভায় সম্মানীত অতিথির বক্তব্য রাখেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রতœা আহমেদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রমজান, ইসলামিক ফাউন্ডেশন নাটোর জেলা কার্যালয়ের উপ পরিচালক মুহাম্মদ ইমামুল ইসলাম, কান্দিভিটা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা গোলাম মোস্তফা প্রমুখ।
ডদবসটি উপলক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশন এবং বাংলাদেশ শিশু একাডেমী আয়োজিত শিক্ষার্থীদের জন্যে আয়োজিত সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে অনুষ্ঠানে পুরষ্কার ও সনদ বিতরণ করা হয়।
জেলা প্রশাসন এবং ইসলামিক ফাউন্ডেশন নাটোর জেলা কার্যালয় যৌথভাবে আলোচনা সভার আয়োজন করে।
দিবসটি উপলক্ষ্যে বড় হরিশপুর সুন্নি জামে মসজিদ প্রাঙ্গনে আলোচনা আহলে সুন্নাত ওয়াল জামায়াত আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের (নাটোর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *