মরদেহ পড়ে ছিল ফসলি জমিতে

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় ফসলী জমি থেকে তপন (৪০) নামে এক ভাজা বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার নীলচড়া এলাকায় বাগাতিপাড়া ডিগ্রী কলেজ ও মহিলা কলেজের পিছনের একটি ফসলী জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তপন লালপুর উপজেলার চংধুপইল গ্রামের মৃত ক্ষীতেশ চন্দ্র চৌধুরী ছেলে। সে প্রতিদিন বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি রেলগেট এলাকায় ভাজা বিক্রি করতেন।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় জানায়, শুক্রবার দুপুরে এলাকাবাসী ওই জমির পাশ দিয়ে যাওয়ার সময় একটি মরদেহ পড়ে থাকতে দেখ পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে প্রাথমিক সুরৎহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।
বাগাতিপাড়া থানার ওসি শফিউল আযম খান জানান, বৃহস্পতিবার থেকে তার কোন খোজ পাওয়া যাচ্ছিলনা। শুক্রবার সকালে তার পরিবারের লোকজন এসংক্রান্ত থানায় একটি ডায়েরি করেন। । শুক্রবার দুপুর ২ টার দিকে এলাকাবাসীর দেয়া তথ্যের ভিত্তিতে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। পুলিশ তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *