তত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হবেনা -দুলু

নাটোর অফিস॥
তত্বাবধায়ক সরকারের অধিনে ছাড়া দেশে কোন নির্বাচন হতে দিবেনা বিএনপি বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।তিনি আরো বলেছেন, জনগণ এবার ফুঁসে উঠেছে। পৃথিবীর সমস্ত রাষ্ট্র যেমন আমেরিকা বলেন, ইউরোপ বলেন ভারত বলেন জাতিসংঘ বলেন সবাই ঐক্যবদ্ধ হয়েছেন। তারা চায় বাংলাদেশে অবাধ, সুষ্ঠু ও সকল দলের অংশগ্রহণে একটা নির্বাচন হোক। সে নির্বাচনে আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন।
শনিবার দুপুরে নাটোরের সিংড়ায় প্রয়াত বিএনপি নেতা আবুল কালাম আজাদের ৮ম প্রয়াণ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় একথা বলেছেন দুলু।
দুলু আরো বলেন,২০১৮ সালের ভোটে প্রার্থীদের ঘর হতে বের হতে দেয়নি আ’লীগ। এখানে দাউদার মাহমুদ প্রার্থী ছিলো, তারা বের হলে হামলা হয়েছে, আক্রমণ হয়েছে। সুষ্ঠু ভোট হলে দাউদার মাহমুদ এখানে এমপি হতো, সে আপনাদের এমপি, জনতার এমপি। বর্তমানে যারা অবৈধভাবে ক্ষমতায় আছে তারা আগামীতে ক্ষমতায় থাকতে পারবে না। ২০০৮ , ২০১৪ এবং ২০১৮ সালের কোনো নির্বাচন নিরপেক্ষ হয়নি। আপনারা ভোট দিয়েছেন ঠিকই কিন্তু ফল উল্টে দেওয়া হয়েছে। ১/১১ এর নায়কেরা ফল উল্টে দিয়েছে। আগামী দিনে আপনারা ভোট দিতে পারবেন না সে ভোট হবে না। আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন সে ভোট হবে।
উপজেলা বিএনপির সদস্য ইব্রাহিম খলিল ফটিকের সভাপতিত্বে ও পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিংড়ার সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবুর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, পৌর বিএনপির আহ্বায়ক এড. আলী আজগর খান প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *