ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হলেও বুদ্ধিমত্তায় রক্ষা পেয়েছে মোটরসাইকেল

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে মনি প্রামানিক (৪২) নামে এক ব্যক্তিকে পথরোধ করে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই চেষ্টার করা হয়। ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হলেও বুদ্ধিমত্তায় ছিনতাইয়ের হাত থেকে রক্ষা পেয়েছে তার মোটর সাইকেল। বৃহষ্পতিবার সন্ধ্যার পর ‘বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে’র আইড়মারী ব্রীজ এলাকায় ওই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালের জরুরিবিভাগের চিকিৎসক রাজিব হোসেন জানান, মনি প্রামানিকের বাম পায়ের উরুতে ছুঁরি দিয়ে ৪টি আঘাত করা হয়েছে। অবস্থার অবনতি ঘটায় রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত মনিরুলের মামাতো ভাই মসলেম উদ্দিন জানান, মনিরুল ইসলাম উপজেলার ধারাবারিষা ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। আমানা গ্রুপের বনপাড়া অফিসে হিসাব প্রধান রক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। মোটরসাইকেল নিয়ে প্রতিদিন বাড়ি থেকে অফিস করেন।
বৃহষ্পতিবার অফিসের কাজ শেষ করে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। পথে ৩ থেকে ৪ জন যুবক তাঁর পথরোধ করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা চালানো হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে মোরসাইকেলের চাবিটি মাঠের মাঝে ছুঁরে মারেন মনি প্রামানিক। ক্ষিপ্ত হয়ে মনি প্রামানিককে এলোপাথারীভারে ডান পায়ে ছুঁরিকাঘাত করেন। এক পর্যায়ে তাঁর পকেটে থাকা প্রায় দুই হাজার টাকা ও একটি স্মার্টফোন নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান তথ্যটি নিশ্চিত করে সমকালকে বলেন, ‘ এঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি। তবে ঘটনার সাথে জড়িতদের সনাক্ত ও গ্রেপ্তারের জন্য মাঠে রয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *