সিংড়ায় পর্নোগ্রাফি বিক্রির অপরাধে ২ জন আটক

নাটোর অফিস॥
নাটোরের সিংড়া থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে মোঃ রুমন আলী (৩৫) ও শ্রী বিধান কুমার সরকার (৩০) নামে ২ জনকে আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার সন্ধ্যায় সিংড়া বাজারে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করে র‌্যাব-৫ এর একটি দল। আটককৃত মোঃ রুমন আলী সিংড়া উপজেলার কতুয়াবাড়ি বাগানপাড়া এলাকার মৃত আঃ রাজ্জাকের ছেলে এবং শ্রী বিধান কুমার সরকার একই এলাকার মৃত বিষ্ট চন্দ্র সরকারের ছেলে।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্প সুত্রে জানাযায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আশিকুর রহমান ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরল হুদার নেতৃত্বে র‌্যাব-৫ এর একটি দল সিংড়া বাজারে অভিযান চালায়। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রি করার অভিযোগে মোঃ রুমন আলী ও শ্রী বিধান কুমার সরকার নামে ওই দুইজনকে আটক করা হয়। এসময় পর্ণোগ্রাফি কাজের জন্য ব্যবহৃত ২টি সিপিইউ,৭টি হার্ডডিক্স ও ১টি এসএসডি কার্ড জব্দ করা হয়েছে।
র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক মেজর আশিকুর রহমান জানান,আটককৃতরা দীর্ঘদিন ধরে অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের এসব পর্নোগ্রাফি বিক্রি করে আসছিল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *