নলডাঙ্গায় মোটর সাইকেল দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

নাটোর অফিস ॥
নাটোরের নলডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রমজান আলী বেপারী (৬৫) নামে এক বিএনপি নেতা নিহত হয়েছেন। এসময় ইউনিয়ন ছাত্রদল নেতা আব্দুস সাত্তার সহ ৩ জন আহত হয়। রোববার বিকেলে নলডাঙ্গা উপজেলার রায়সিংপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত রমজান আলী ইউনিয়ন বিএনপির সহসভাপতি ও সাবেক ইউপি সদস্য এবং মৃত বরকতউল্লাহ বেপারীর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় রোববার দুপুরে বিএনপি নেতা রমজান আলী বেপারী নলডাঙ্গা বাজার থেকে মোটর সাইকেল যোগে নিজ বাড়ি ফিরছিলেন। পথে রায় সিংহপুর পথে রায়সিংহপুর এলাকায় বিপরীতদিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে রমজান আলী সড়কের ওপর ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।
জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু জানান, রোববার দুপুরে নলডাঙ্গা বাজারে দলীয় বিক্ষোভ কর্মসুচী শেষে মোটর সাইকেলে করে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান। নিহত রমজান আলী বেপারী ইউনিয়ন বিএনপির সহসভাপতি ছিলেন।
নলডাঙ্গা থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *