নাটোরে প্রাতঃভ্রমণ ‘ভোরের পাখি’র পথচলা শুরু

নাটোর অফিস॥
নাটোরে উদ্বোধন করা হয়েছে “ভোরের পাখি” নামে প্রাতঃভ্রমণের। আজ শুক্রবার ভোর ৬টায় শহরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে শতাধিক সদস্যদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে ভোরের পাখি নামে প্রাতঃভ্রমনের এই হেল্থ ক্লাবের যৌথভাবে উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা ও জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরিফ উদ্দিন । এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদুর রহমান, সিভিল সার্জন ডাঃ মশিউর রহমান, যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুলাহ আল সাকিব বাকী,ক্রিড়া সংগঠক  মনিমুল হক, সাবেক ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানের উদ্বোধনকালে জেলা প্রশাসক আবু নাছের ভুইঁয়া বলেন, শরীর মনকে সুস্থ রাখার জন্য প্রাতঃভ্রমণ খুবই গুরুত্বপূর্ণ। সকালের বিশুদ্ধ পরিবেশে এই ভ্রমন শরীর ও মনকে প্রফুল্ল করে।
জেলা প্রশাসকের পৃষ্ঠপোষকতায় গড়ে ওঠা এ ক্লাবের সদস্যদের নানাবিধ সেবা প্রদান করা হবে। প্রতিদিন স্টেডিয়ামের গ্যালারির চতুরপার্শ্বে হাঁটা শেষ করে স্টেডিয়াম অভ্যন্তরে শারীরিক চর্চা, ইয়োগা ও মেডিটেশন এর ব্যবস্থা রাখা হয়েছে। রয়েছে জিম সুবিধা এবং সব বয়সের মানুষের জন্য উন্মুক্ত থাকবে এটি ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *