গুরুদাসপুর বঙ্গবন্ধু সরকারী কলেজে রাখা পার্সেল ঘিরে বোমা আতঙ্ক

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে সরকারী বঙ্গবন্ধু টেকনিক্যাল বিজ্ঞান তথ্য ও প্রযুক্তি কলেজের কার্যালয়ের সামনে রাখা একটি পার্সেল ঘিরে রহস্য ঘনিভুত হয়েছে। ওই পার্সেলের গায়ে আমরুপালী লেখা থাকলেও সেখানে বোমা সাদৃশ্য কোন বস্তু থাকার সন্দেহ করছে অনেকেই। ওই পার্সেলে আম নাকি নাশকতার জন্য অন্য কোন কিছু রাখা রয়েছে। এনিয়ে রহস্যের জট খুলতে ডাকা হয় পুলিশকে। কিন্তু পুলিশও স্পর্শকাতর কিছু থাকতে পারে সন্দেহ করে ডেকেছেন র‌্যাবের বিশেষ ইউনিটকে। এর পর ডাকা হয়েছে ঢাকার বোমা ডিসপোজাল টিমকে তলব। তাই কলেজের ওই পার্সেল ঘিরে রহস্য দানা বেধেছে।
জানাগেছে,শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে প্রতিষ্ঠানের অধ্যক্ষ সাইদুর রহমান সাঈদ বিশেষ কাজে কলেজে যান। কার্যালয়ের তালা খুলতে গিয়ে দরজার সামনে তিনি একটি প্লাষ্টিকের ব্যাগ দেখতে পান। সেখানে লেখা রয়েছে ‘ আমরুপালী ৩০ কেজি। প্রাপক প্রিন্সিপাল বঙ্গবন্ধু কলেজ,গুরুদাসপুর নাটোর,ফোন নম্বর…..। পার্সেল দেখে সন্দেহ হলে অধ্যক্ষ বিষয়টি থানা পুলিশকে জানান। তাদেরও সন্দেহ হলে থানার মাধ্যমে বোম নিক্রিয়কারী দলকে ডাকা হয়েছে।
এদিকে সকাল থেকেই প্রতিষ্ঠানে পুলিশ পাহারা বসানো হয়েছে। ঘিরে রাখা হয়েছে ওই পার্সেল ব্যাগটি। পার্সেল ঘিরে উৎসুক জনতার ভিড় বাড়ছে।
প্রতিষ্টানের অধ্যক্ষ সাইদুর রহমান সাঈদ জানান,প্রতিষ্টানকে ঘিরে একটি প্রতিপক্ষ প্রতিনিয়ত তাকে নানাভাবে হুমকি অব্যাহত রেখেছেন। তাদেরই কেউ নাশকতার উদ্যেশ্যে পার্সেলের মধ্যে বিস্ফোরক জাতীয় কিছু রাখতে পারে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচাজর্ (ওসি) মোনোয়ারুজ্জামান জানান,অধ্যক্ষের সন্দেহ ও রহস্যঘেরা পার্সেল দেখে তাদেরও অনুমান সেখানে বিস্ফোরক জাতীয় পদার্থ থাকতে পারে। সে কারনে বিস্ফোরক নিস্ক্রিয় দলকে ডাকা হয়েছে। তারা এলেই উন্মোচিত হবে পার্সেলে কি রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *