জমি নিয়ে বিরোধে মারপিটে নারীসহ আহত ৫ জন

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে দুই শতাংশ জমি নিয়ে পূর্ব বিরোধে মারপিটের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের নারীসহ অন্ততঃ ৫জন আহত হয়েছে। আহতরা সকলেই লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার (০৬ জুন) বিকেলে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রাম পশ্চিম পাড়া এলাকায় এঘটনা ঘটে। আহতরা হলেন মাঝগ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আকবর আলী (৬০), আকবর আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫), রফিকুল ইসলামের মেয়ে রোশনি খাতুন (১৭)। অপর পক্ষের আকছেদ আলীর ছেলে রিপন (৩৫), মৃত আতাহার আলীর ছেলে আব্দুল জব্বার (৫৫)। এঘটনায় উভয় পক্ষই লালপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, মাঝগ্রাম পশ্চিমপাড়া গ্রামে দুইবছর থেকে দুই শতাংশ বাড়ির জমি নিয়ে মৃত আব্বাস আলীর ছেলে আকাবর আলীর সঙ্গে একই এলাকার শুকলালের ছেলে মুনছের আলী ও ইন্তাজ আলীর বিরোধ চলে আসছে। এনিয়ে একাধিক বার গ্রাম্য সালিশ হয়েছে এছাড়াও কোর্টেও দুই পক্ষের মামলা আছে। এর মধ্যে মঙ্গলবার আবারও পূর্ব বিরোধের জেরে মৃত আব্বাস আলীর ছেলে আকাবর আলীর সঙ্গে একই এলাকার শুকলালের ছেলে মুনছের আলী ও ইন্তাজ আলীর কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে মুনছের আলী ও ইন্তাজ আলী বাশের লাঠিদিয়ে আকাবর আলীকে বেধড়ক মারপিট করে গুরুতর রক্তাক্ত জখম করে। এসময় দুই পক্ষের মারপিটে হয়। এতে দুই পক্ষের নারীসহ ৫জন আহত হয়। পরে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন বলেন, জমি নিয়ে পূর্ব বিরোধে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে । এতে দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ করেছে। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *