নাটোর প্রেসক্লাবের প্রয়াত সদস্যবৃন্দের স্মরণ সভা

নাটোর অফিস॥
নাটোর প্রেসক্লাবের প্রয়াত সদস্যবৃন্দের আতœার শান্তি কামনা করে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেল পাঁচটায় স্থানীয় একটি রেস্তোরাঁয় এই সভা আয়োজন করা হয়।
সভায় বক্তব্য রাখেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) মোঃ শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের (লালপুর ও বাগাতিপাড়া) সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল, জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা, পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান, এনএসআই’র উপ পরিচালক মোঃ শাহিনুর সিদ্দিক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাছুদুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ আব্দুল ওয়াদুদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান, নাটোর জজকোর্টের পিপি এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম, সিনিয়র সাংবাদিক এস এস সেদরুল হুদা ডেভিড, এস এস মঞ্জুরুল হাসান এবং নাজমুল হাসান। নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন সভায় সভাপতিত্ব করেন।
সভায় বক্তারা বলেন, সূবর্ণ জয়ন্তির পথ পরিক্রমায় নাটোর প্রেসক্লাব দেশের অন্যতম প্রাচীন প্রেসক্লাব। জেলায় কর্মরত সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন এবং অধিকার ও মর্যাদা রক্ষায় এই ক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। বিগত ৪৬ বছরে প্রয়াত সদস্যবৃন্দ সাংবাদিকতার পাশাপাশি প্রেসক্লাবের বিভিন্ন পদে আসীন থেকে সেবা দিয়েছেন। তাঁরা বর্তমানের বাতিঘর হিসেবে পথ দেখিয়ে যাচ্ছেন। কৃতজ্ঞতায় আজ তাদের স্মরণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *