নাটোরে তিন বস্তা ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী আটক

নাটোর: নাটোরে কাভার্ড ভ্যান থেকে ৩৯৭ বোতল ভর্তি তিন বস্তা ফেন্সিডিল সহ হারুন আলী (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে জরিমানা করেছে র‌্যাব-৫ এর একটি দল। সোমবার রাত ১১টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় তল্লাশী করে আজমেরী কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান থেকে ফেন্সিডিল সহ তাকে আটক করা হয়। এ সময় ফেন্সিডিল বহনকারী আজমেরী কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। আটককৃত হারুন আলী মাদারীপুর জেলার শিবচর উপজেলার ভান্ডারীকান্দি গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।
র‌্যাব -৫ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার এএসপি আজমল হোসেন ও এলাকাবাসী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে র‌্যাব-৫ এর একদল সদস্য নাটোর-রাজশাহী মহাসড়কের বনবেলঘড়িয়া বাইপাস এলাকার নাটোর মহিলা কলেজের সামনে চেক পোস্ট বসিয়ে গাড়ী তল্লাশী চালায়। এসময় চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকাগামী আজমেরী কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে তল্লাশী করে চালকের সিটের পিছনে ফেনসিডিলের বোতল ভর্তি তিনটি বস্তা উদ্ধার করে। কাভার্ড ভ্যান চালক হারুনের দেওয়া তথ্যমতে তিন বস্তা ভর্তি ফেন্সিডিলগুলি উদ্ধার করা হয়। এঘটনায় কাভার্ড ভ্যান চালক হারুন আলীকে গ্রেফতার করে র‌্যাব।
র‌্যাব -৫ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার এএসপি আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃত গাড়ী চালক হারুন আলীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয় এবং গাড়ী জব্দ করে থানা হেফাজতে রাখা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *