নাটোরের বড়াইগ্রামে বিভিন্ন মন্ডপে শাহনেওয়াজ-পাটোয়ারীর গণসংযোগ

নাটোরঃ সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারণার মাধ্যমে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে পুনরায় জয়যুক্ত করতে সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে গণসংযোগ করেছেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামী লীগের দুই মনোনয়ন প্রত্যাশী গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী ও বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী। বুধবার বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর, জোয়াড়ী, বনপাড়া, লক্ষীকোল, বাগডোব, জোনাইল সহ বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময়কালে তারা নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এসময় সনাতন সম্প্রদায়ের লোকজনও
শেখ হাসিনা সরকারের প্রতি অতীতের মতই আস্থা অব্যাহত রাখবেন জানিয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দেন।

উভয় প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন মাঝগাও ইউপির সাবেক চেয়ারম্যান খোকন মোল্লা, নাটোর জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়ার্দার, বনপাড়া পৌরসভা কাউন্সিলর মোছাঃ শিরিন আক্তারসহ  গুরুদাসপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ে আ’লীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

শাহনেওয়াজ মোল্লা ও সিদ্দিকুর রহমান অঙ্গীকার করেন, প্রার্থীদের মধ্যে যেই মনোনয়ন পাবেন একে অপরের পক্ষে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করা হবে। এসময় পূজা মণ্ডপের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের পাশাপাশি স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের সহায়তা করার আহ্বান জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *