নাটোরের সিংড়া এখন সবক্ষেত্রেই আলোকিতঃ পলক

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দীর্ঘ ৩৭ বছর অবহেলিত জনপদ চলনবিল এখন বিদ্যুতের আলোয় আলোকিত। এছাড়া শিক্ষা ও স্বাস্থ্য সেবার ক্ষেত্রেও আলোকিত। এই অবহেলিত জনপদ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাচ্ছে। চলনবিল এখন শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুতের আলোয় আলোকিত জনপদে পরিনত হয়েছে। নতুন নতুন ভবন, ব্রীজ, কালভার্ট, যোগাযোগ ব্যবস্থার ব্যপক উন্নয়ন ঘটেছে। অথচ এই জনপদ দীর্ঘদিন অতিথি পাখির মত নেতাদের শাসনে জনগন প্রতারিত হয়েছে। চলনবিল শান্তি ও উন্নয়নের জনপদে পরিনত হয়েছে।
প্রতিমন্ত্রী বৃহস্পতিবার দুপুরে নাটোরের সিংড়ায় ৩ কোটি টাকা ব্যয়ে পৌর শহরের শোলাকুড়া আলিম মাদ্রাসার ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শিক্ষাকে প্রথম জাতীয়করণ করেছেন। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী একদিনে ৩৬ হাজার প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করেছেন।
মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, অধ্যক্ষ আব্দুল আ্ওয়াল,কাউন্সিলর আবদুল জলিল, শোলাকুড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ নাজমুল হক, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রমুখ।
এরআগে প্রতিমন্ত্রী ৬৫ লাখ টাকা ব্যয়ে পৌর শহরের সোহাগবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *