ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু তাহেরকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। সোমবার বিকালে উপজেলা পৌরসদরের ফায়ার সার্ভিস স্টেশন নিকটবর্তী এলাকায় ওই ঘটনা ঘটে। আহত আবু তাহেরকে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। আবু তাহের চাঁচকৈড় কাঁচারীপাড়া মহল্লার আব্দুল মোতালেবের ছেলে।
আহত আবু তাহের জানান, প্রায় সপ্তাহ আগে পৌরসভা হাটের দরপত্র নিয়ে খামারনাচকৈড় মহল্লার সাখাওয়াত হোসেনের ছেলে হেলাল উদ্দিনের সাথে কথাকাটাকাটি হয়। তারই জের ধরে সোমবার বিকালে হেলাল উদ্দিন তাঁর ছোট ভাই শিশির ও একই এলাকার স¤্রাট এবং মঞ্জু দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে তার ওপর হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পরার পরে তার ডাক চিকৎকারে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনা শোনার পরই পরই আহত ছাত্রলীগ সাধারন সম্পাদককে দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন।
এ বিষয়ে অভিযুক্ত হেলাল উদ্দিন মুঠোফনে জানান, ‘সপ্তাহ খানেক পূর্বে চাঁচকৈড় বাজারের ইজারা দরপত্র সংক্রান্ত বিষয়ে আবু তাহের তাকে লাঞ্ছিত করেছিলো। আজকে হঠাৎ সাক্ষাত হওয়ায় কথাকাটাকাটির এক পর্যায়ে তাহের আমাকে ধাক্কা দেয়। পরবর্তীতে মারপিট শুরু হয়।’
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা.রাজিব হোসেন জানান, আহত রোগীকে প্রাথমিক চিকিৎসা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাথায় ৫-৬টি সেলাই করা হয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দূল মতিন জানান,এঘটনায় এখন পযর্ন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *