তত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হবেনা- দুলু

নাটোর অফিস ॥
বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন,তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বাংলাদেশে কোন নির্বাচন হবেনা। বিএনপির আন্দোলন এই ভোট চোর সরকার পতনের আন্দোলন। তিনি বলেন, এই সরকারের বিরুদ্ধে কথা বলায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস ও রিজভী আহমেদ সহ বিএনপির ৫শ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত নেতা-কর্মীদের অবিলম্বে মুক্তির দাবি জানিয়ে দুলু আরো বলেন, জনগন এই সরকারের পতন দেখতে চায়। সাধারন মানুষ এই সরকারের পতন ঘটাতে বিএনপির পতাকা তলে ঐক্যবদ্ধ হচ্ছে।
শনিবার নাটোরে গণমিছিল শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায় শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা বিএনপর সদস্য সচিব রহিম নেওয়াজ,সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদ, দুলু পতিœ সাবিনা ইয়াসমিন ছবি,ফরহাদ আলী দেওয়ান শাহিন, সাবেক পৌর মেয়র কাজী শাহ আলম প্রমুখ।
এর আগে দুলুর নেতৃত্বে দলীয কার্যালয়ের সামনে থেকে এক গণমিছিল বের করা হয়। গণমিছিলটি গুরুত্বপুর্ন এলাকা পরিদর্শন শেষে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশ করে।
এদিকে বিএনপির এই মিছিলকে কেন্দ্র করে এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *