বাড়ি থেকে বের হওয়ার পরদিন রেললাইনের ধারে মিলল শিক্ষার্থীর মৃতদেহ

নাটোর অফিস ॥
নাটোরে রাহুল হোসেন (১৬) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২ টার দিকে সদর উপজেলার বিপ্রবেলঘড়িয়া গ্রামের গোদাই রেল ব্রিজের কাছে রেল লাইনের ধার থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। নিহত রাহুল হোসেন সদর উপজেলার মদন হাট গ্রামের বেলাল হোসেনের ছেলে ও এসএসসি পরিক্ষার ফল প্রত্যাশী।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ ও সান্তাহার রেলওয়ে থানার এএসআই নরেশ জানান, রোববার বিকেলে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। আজ দুপুর ১২ টার দিকে গোদাই রেল ব্রিজের পাশে রেল লাইনের ধারে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ সময় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে রাহুলের মরদেহটি শনাক্ত করে। প্রাথমিক ভাবে নিহতের মাথায় ও হাতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যুর কারন জানাতে পারেনি পুলিশ। মরদেহটি রেল ব্রিজের পাশে রেল লাইনের ধারে পড়ে থাকায় ট্রেন দুর্ঘটনায় তার মৃত্যু হতে পারে বলে প্রথমিক ভাবে ধারণা করছেন তারা। মরদেহটি রেললাইনের ধারে পড়ে থাকায় সান্তাহার রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।
সান্তাহার রেলওয়ে থানার এএসআই নরেশ জানান, ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর এই মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এটি হত্যা না রেল দূর্ঘটনাজনিত মৃত্যু ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারণ জানা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *