পদ-পদবি কারো স্থায়ী ঠিকানা নয়- পলক

নাটোর অফিস॥
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, পদ ও পদবী কারো জন্য স্থায়ী ঠিকানা নয়। ক্ষনস্থায়ী। স্থায়ী ঠিকানার নাম হচ্ছে আওয়ামীলীগ। স্বার্থের জন্য দলকে ভুলে গেলে পদ এবং অস্তিত্ব কিছুই থাকবেনা। আজ বাংলাদেশের যা কিছু অর্জন এবং সাফল্য সবকিছু এনে দিয়েছে বঙ্গবন্ধুর আওয়ামীলীগ। শেখ হাসিনা’র আওয়ামীলীগ। প্রতিমন্ত্রী আরও বেলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্ব মানেই সফলতা। জননেত্রী শেখ হাসিনার সততা, সাহসিকতা এবং দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশে শুধু উন্নয়নই নয় সুশাসনও নিশ্চিত হয়েছে।
প্রতিমন্ত্রী আজ শনিবার বিকেলে সিংড়া উপজেলা কোর্ট মাঠে সিংড়া পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
পলক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা উপহার দিয়ে গেছেন। বঙ্গবন্ধু সমৃদ্ধ দেশ গড়তে সোনার বাংলার ভিতও রচনা করেন। জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বঙ্গবন্ধুর দেখানো পথে স্বল্পোন্নত বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে, দ্রুত এগিয়ে যাচ্ছে উন্নত দেশের লক্ষ্যে। তিনি ২০৪১ সালে উন্নত আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ায় দৃঢ় প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন।
পলক আরো বলেন, যোগ্য নেতৃত্ব সব সময় রাজপথের আন্দোলনে থাকে, সম্মেলনে অংশগ্রহন করে আর নির্বাচনের মাঠে জনমতের রায়ের প্রতিফলন ঘটাতে সক্ষম হয়। ইতিহাস, ঐহিত্য আর উন্নয়নের ধারক আওয়ামী লীগের সফল নেতা-কর্মী এভাবেই দলকে সংগঠিত করেন।
সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ মোঃ ওহিদুর রহমান, সিংড়া পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *