নাটোরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ

নাটোর অফিস॥
২০০৫ সালে ১৭ই আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও মৌলবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাটোর জেলা আওয়ামী লীগ। বুধবার বেলা ১১ টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কানাইখালি পুরাতন ঢাকা বাসস্ট্যান্ড প্রেসক্লাবের সামনে এক সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। অন্যান্যের বক্তব্য রাখেন মহিলা আসনের সংসদ সদস্য রতœা আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলি প্রমুখ।
সিংড়ায় বিক্ষোভ

 


নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের আয়োজনে ২০০৫ সালের ১৭ আগষ্ট বিএনপি-জামাত জোট সরকারের শাসনামলে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
১৭ আগষ্ট, বুধ্বার সকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে উপজেলা চত্বরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরানের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রৌনুক হাসান হারুন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোহন আলী প্রমুখ।

 

 

 

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *