নাটোরে দিনদুপুরে তুলে নেয়া হল বিএনপির ৭ নেতা-কর্মীকে।

নাটোর: নাটোরে ডিবি পরিচয়ে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফয়সাল আলম আবুল ও তার অপর তিনভাই সহ বিএনপির ৭ নেতা কর্মীকে ধরে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে জেলা বিএনপি। বুধবার দুপুরে আদালত থেকে তেবাড়িয়ায় নিজ বাড়িতে ফেরার পথে শহরের মাদরাসা মোড় এলাকা থেকে ডিবি পরিচয়ে তাদের তুলে নিয়ে যাওয়া হয়।
উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আমিনুল হক অভিযোগ করে বলেন, বুধবার দুপুরে একটি মামলায় হাজিরা দিয়ে তেবাড়িয়া এলাকার বিশিষ্ট ব্যবসায়ী দুলাল বেপারীর ৪ ছেলে বিএনপি নেতা সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফয়সাল আলম আবুল, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম, ও তাদের অপর দুই ভাই বিএনপি কর্মী বাবুল ,কাজল এবং একই এলাকার বিএনপি কর্মী শামীম, ছোট কামরুল ও সুজনকে ধরে নিয়ে যাওয়া হয়। ডিবি পুলিশ পরিচয়ে সাদাপোষাকের পুলিশ তাদের থানায় নিয়ে যাওয়ার কথা বলে একটি গাড়িতে করে অজ্ঞাতস্থানে নিয়ে গেছে। পরে তাদের খোঁজাখুজি করেও কোন হদিস পাওয়া যাচ্ছেনা।
নাটোর ডিবি পুলিশের ওসি সৈকত হাসান বলেন, তিনি তার পূর্বের কর্মস্থল বড়াইগ্রামে অবস্থান করছেন। এবিষয়ে তিনি কিছুই জানেন না। ডিবি পুলিশের কোন টিম করেছে কিনা সে বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *