নাটোর-২ আসনের মন্ডপে মন্ডপে নৌকার পক্ষ মালেক শেখের ভোট প্রার্থনা

নাটোর: নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের মন্ডপে মন্ডপে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে গণসংযোগ করছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুণ আইনজীবী এডভোকেট মালেক শেখ। তিনি জেলার এ হেবিওয়েট আসন থেকে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। গত একমাস ধরে তিনি চষে বেড়াচ্ছেন এ দুইটি উপজেলা, সরকারের সাফল্যগুলো তুলে ধরছেন ভোটারদের নিকট।

বৃহষ্পতিবার সন্ধ্যায় তিনি শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরির্দশনের মাধ্যমে গণসংযোগ করছেন। এ সময় তিনি সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে পুনরায় জয়যুক্ত করতে সনাতন ধর্মাবলম্বীদের আহ্বান জানান তিনি। এ সময় মালেক শেখের সাথে প্রচারণায় অংশ নেন কয়েকশ’ নেতাকর্মী।

মালেক শেখ বলেন, মাত্র সাড়ে নয় বছরে দেশে প্রত্যাশার চেয়েও বেশি উন্নয়ন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার। তাই সরকারের ধারাবাহিকতার জন্য আওয়ামী লীগকে আবারো সুযোগ দেয়া জনগণের নৈতিক দায়িত্ব। মানুষ তাই সঠিক সিদ্ধান্ত নিলে এর সুফল ভোগ করবে প্রজন্ম থেকে। দেশে প্রতিটি ধর্মের মানুষের জন্য নিরাপদ শেখ হাসিনার সরকার।

মনোনয়ন পেলে দলকে বিজয় উপহার দেবেন মন্তব্য করে মালেক শেখ জানান, তার প্রত্যাশা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেই মনোনয়ন দিবেন। তবুও এই আসনে যাকেই মনোনয়ন দেওয়া হবে তার পক্ষে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *