লালপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

নাটোর অফিস॥
নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় জনসাধারন। বুধবার বিকেলে উপজেলার বেরিলাবাড়ী (জামতলা) মোড়ে এই মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী। মানববন্ধন চলাকালে চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিছুর রহমান, দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হান্নান, দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও নাটোর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আজিজুল আলম মক্কেল, সমাজসেবক আলহাজ্ব সোলায়মান হোসেন, তোফা চেয়ারম্যানের হাতে নির্যাতিত ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি সদস্য জামাল উদ্দিন, তোফা চেয়ারম্যানের ক্যাডারদের হাতে নির্যাতিত শহিদুল ইসলাম, আব্দুল আলীম প্রমুখ।
মানববন্ধনে বক্তরা বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদরে চেয়ারম্যান পদে তোফাজ্জল হোসেন তোফা নৌকা বিদ্রোহী প্রার্থী হয়ে ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। এর পর থেকেই সে বেপরোয়া আচরন শুরু করে। ক্যাডার বাহিনী নিয়ে সন্ত্রাসী কায়দায় সাধারন মানুষকে মারধর করে এলাকায় ত্রাস সৃষ্টি, শালিশী বৈঠক ও কথোপকথনকালে অসামাজিক আচরণ ও একতরফা ফায়সালা প্রদান, অশ্লীল গালিগালাজ করে। অবিলম্বে এই চেয়ারম্যান ও তার সহযোগিদের গ্রেফতারসহ তাদের শাস্তির দাবি জানান বক্তারা ।

ইউপি চেয়ারম্যান তোফাজ্জাল হোসেন তোফা তার বিরুেদ্ধ আনা অভিযোগকে ভিত্তিহীন,মিথ্যা এবং প্রতিপক্ষদের বানানো গল্প বলে দাবী করে বলেন,তার সুনাম ক্ষুন্ন করতেই স্বার্থান্বেষী কুচক্রী মহল বহিরাগত কিছু মানুষকে ভাড়া করে এনে এমন নাটক সাজিয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *