নাটোর পৌর এলাকায় ওয়ার্ডভিত্তিক স্মার্ট কার্ড বিতরণের কেন্দ্র ও সময়সূচী (বিস্তারিত)

নাইমুর রহমান: নাটোর পৌরসভার ৯টি ওয়ার্ডে আগামীকাল বৃহষ্পতিবার থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা শুরু হবে। চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত ৯টি ওয়ার্ডের ৯টি নিবন্ধন ও বিতরণ কেন্দ্রে এ কার্যক্রম অব্যাহত থাকবে। স্মার্ট পরিচয়পত্র সংগ্রহ করা যাবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। জাগো নাটোর টোয়েন্টিফোর ডটকমের পাঠকদের জন্য বিস্তারিত দেয়া হল।

০৯/০৮/১৮ তারিখঃ পরীক্ষণ বিদ্যালয়, কান্দিভিটুয়া। ভোটার এলাকার নামঃ কান্দিভিটুয়া (৫ নং ওয়ার্ড)। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা উভয়ই।

১০/০৮/১৮ তারিখঃ মল্লিকহাটি সঃ প্রাঃ বিঃ। ভোটার এলাকার নামঃ মল্লিকহাটি (৫ ও ৮ নং ওয়ার্ড)। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা উভয়ই।

১১/০৮/১৮ তারিখঃ নাটোর সরকারী বালিকা উঃ বিঃ। ভোটার এলাকার নামঃ আলাইপুর ৬ নং ওয়ার্ড এবং মীরপাড়া ৬ নং ওয়ার্ড। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা উভয়ই।

১২/০৮/১৮ তারিখঃ নাটোর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ। ভোটার এলাকার নামঃ কানাইখালী ৪ নং ওয়ার্ড। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ।

১৩/০৮/১৮ তারিখঃ নাটোর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ। ভোটার এলাকার নামঃ কানাইখালী ৪ নং ওয়ার্ড। কার্ড গ্রহণ করবেনঃ মহিলা।

১৪/০৮/১৮ তারিখঃ মহারাজা জে এন স্কুল এন্ড কলেজ। ভোটার এলাকার নামঃ উত্তর চৌকিরপাড় ১নং ওয়ার্ড ও উপরবাজার ১ নং ওয়ার্ড। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা।

১৬/০৮/১৮ তারিখঃ মহারাজা জে এন স্কুল এন্ড কলেজ। ভোটার এলাকার নামঃ ঘোড়াগাছা ১ নং, চকআমহাটি ১ নং, দক্ষিণ চৌকিরপাড় ১ নং, রথবাড়ি রাজাপুর ১ নং, উরুপুর ১ নং, ভাঁটোদাড়া ১ নং ওয়ার্ড। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা।

১৭/০৮/১৮ তারিখঃ নববিধান উচ্চ বিদ্যালয়। ভোটার এলাকার নামঃ পটুয়াপাড়া ২নং ওয়ার্ড ও নীচাবাজার ৬ নং ওয়ার্ড। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা।

১৯/০৮/১৮ তারিখঃ শের ই বাংলা হাইস্কুল। ভোটার এলাকার নামঃ গুনারীগ্রাম ৩ নং, চকরামপুর ৩ নং, উলারীপাড়া ৩ নং, হাজরানাটোর (পৌরাংশ)। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা।

২০/০৮/১৮ তারিখঃ শের ই বাংলা হাইস্কুল। ভোটার এলাকার নামঃ মোহনপুর ৩ নং, ও বড়হরিশপুর (পৌরাংশ)। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা।

২৬/০৮/১৮ তারিখঃ এন এস সরকারী কলেজ। ভোটার এলাকার নামঃ উত্তর বড়গাছা ৭ নং, ৮নং ওয়ার্ড ও তেবাড়িয়া(পৌরাংশ)। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ।

২৭/০৮/১৮ তারিখঃ এন এস সরকারী কলেজ। ভোটার এলাকার নামঃ উত্তর বড়গাছা ৭ নং, ৮নং ওয়ার্ড ও তেবাড়িয়া(পৌরাংশ)। কার্ড গ্রহণ করবেনঃ মহিলা।

২৮/০৮/১৮ তারিখঃ এন এস সরকারী কলেজ। ভোটার এলাকার নামঃ দক্ষিণ বড়গাছা ৮নং ওয়ার্ড। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা।

২৯/০৮/১৮ তারিখঃ বনবেলঘড়িয়া শহীদ রেজাউন্নবী উচ্চ বিদ্যালয়। ভোটার এলাকার নামঃ চকবদ্যৈনাথ ৯ নং, বনবেলঘরিয়া ৯ নং ওয়ার্ড (নতুন অংশ), লেংগুরিয়া (পৌরাংশ)। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা।

৩০/০৮/১৮ তারিখঃ বনবেলঘড়িয়া শহীদ রেজাউন্নবী উচ্চ বিদ্যালয়। ভোটার এলাকার নামঃ বনবেলঘরিয়া ৯ নং ওয়ার্ড (পুরাতন অংশ), হুগোলবাড়িয়া ৯ নং ওয়ার্ড। কার্ড গ্রহণ করবেনঃ পুরুষ ও মহিলা।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published.