লালপুরে এক হাজার ৫শ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ একজন আটক

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে এক হাজার ৫শ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ সাইদুল ইসলাম (৩৭) নামে এক জনকে আটক করেছে র‌্যাব। সাইদুল ইসলাম পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মাঝদিয়া গ্রামের মৃত নবির উদ্দিনের ছেলে। সোমবার (১৬ মে) সন্ধ্যায় গোপালপুর পৌর সভার রেলগেট এলাকা থেকে টাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে আটক করে র‌্যাব সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা ।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল গোপালপুর পৌর সভার রেলগেট এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৫শ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ সাইদুল ইসলাম কে আটক করা হয়। এসময় তার কাছে থাকা একটি মোটরসাইকেল, নগদ ৪ হাজার টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।
র‌্যাব আরো জানায়, আটককৃত সাইদুল ইসলাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে জব্দকৃত আলামত টাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে তিনি নিজ হেফাজতে রেখেছিলো। এঘটনায় লালপুর একটি মামলা রুজু করা হয়েছে। গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই সকল তথ্য জানায় র‌্যাব।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *