নাটোরে দৈনিক আজকালের খবরের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

নাটোর অফিস॥
আলহাজ শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের নাটোর সন্ত্রাসী নগরী থেকে বর্তমান সরকারের আমলে শান্তির নগরে পরিনত হয়েছে। এই সরকারের আমলে সারা দেশের মত নাটোরের প্রতন্ত এলাকাও উন্নয়ন ঘটেছে। আজকালের খবরকে সেই উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকারের উন্নয়ন ও ভালো কাজগুলোকেও পত্রিকায় প্রচার করতে হবে। তিনি আজকালের খবরের রাজশাহী বিভাগের উন্নয়নের জন্য পাশে থাকাও আহ্বান জানান।

নাটোরের আলাইপুর গোল্ডেন সিটি থাই এন্ড চাইনিজ রেস্তরায় আয়োজিত দৈনিক আজকালের খবরের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে গতকাল শুক্রবার তিনি এসব কথা বলেন। নাটরে বিভাগীয় এই সম্মেলন করার জন্য আজকালের খবরকে ধন্যবাদ জানান তিনি।

সভাপতির বক্তব্যে আজকালের খবরের সম্পাদক ফারুক আহমেদ তালুকদার বলেন, নাটরে রাজশাহী প্রতিনিধি সম্মেলন করতে পেরে সত্যিই আমরা গর্ববোধ করছি। সারাদেশের মত নাটোরের উন্নয়নের খবরও দৈনিক আজকালের খবরে প্রকাশিত করা হবে। সারাদেশের পাশাপাশি উত্তরাঞ্চলের উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে আরো বেশি করে সবাদ প্রচার করবে আজকালের খবর বলে তিনি মন্তব্য করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রতœা আহমেদ এমপি, নাটোর জজকোটের পিপি ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি এ্যাড. সিরাজুল ইসলাম, নাটোর পৌরমেয়র উমা চৌধুরী জলি, বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, নাটোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক সামছুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ সৈয়দ মর্তুজা আলী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, স্গিড়া উপজেলার চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, আর এফ ফুডের চেয়ারম্যান কে এম মোস্তাফিজুর রহমান, লালপুর উপজেলা চেয়ারম্যান ইসহাক আলী।

রাজশাহী বুরো প্রধান রফিকুল হাসান ফিরোজের সঞ্চালনায় ও নাটোর জেলা প্রতিনিধি মামুনুর রশীদের আয়োজনে এই সম্মেলনে বক্তব্য রাখেন আজকালের খবরের কান্ট্রি ইনচার্জ আনোয়ার সাদাত সবুজ, আজকালের খবরের হেড অব মার্কেটি হেলাল উদ্দিন, বগুড়া বুরো প্রধান এ এইচএম আক্তারুজ্জামন, সিরাজগঞ্জ জেল প্রতিনিধি জহিরুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম নয়ন, পাবনা জেলা প্রতিনিধি কলিট তালুকদার, জয়পুরহাট জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, চাপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম, রাবি প্রতিনিধি রিজভী আহমেদ, গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি অধ্যাপক আতাহর হোসেন, বাগমারা উপজেলা প্রতিনিধি প্রভাষক মো. আনোয়ার হোসেন, বাগাতিপাড়া উপজেলা প্রতিনিধি মাহতাব উদ্দিন, সিংড়া উপজেলা প্রতিনিধি রঞ্জু আহমেদ, আদমদীঘি উপজেলা প্রতিনিধি সাইফ হাসান খান, সলঙ্গা উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম মিয়া, তাড়াশ উপজেলা প্রতিনিধি সাহেদ খান জয়, উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি আল-আমানি, ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি আজিজুল হক, ধামইরহাট উপজেলা প্রতিনিধি এম এইচ এ রশিদ, বদলগাছি উপজেলা প্রতিনিধি আবু সাইদ, মান্দা উপজেলা প্রতিনিধি জিল্লুর রহমান, আটঘরিয়া উপজেলা প্রতিনিধি মাসুদ রানা, ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি ওহিদুজ্জামান টিপু, চাটমোহর উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, ভাংগুরা উপজেলা প্রতিনিধি আবুল হাসান সিদ্দিকী, নলডাঙ্গা উপজেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মুকুল, বগুড়া জেলার ফটোসাবাদিক সাজ্জাদ হোসেন পল্লব, রাজশাহী বুরো ফটোসাাবাদিক প্রণব কুমার রায় প্রমুখ।

এর আগে দুপুর ১২টায় আজকালের খবরের সম্পাদক ফারুক আহমেদ তালুকদারের সভাপতিত্বে রাজশাহী বিভাগের বুরো, জেলা ও উপজেলা প্রতিনিধিরা মতবিনিময় সভায় মিলিত হন। সভায় প্রত্রিকার উন্নয়নে সামগ্রীক বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সবশেষে সাস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন রাজশাহীর কণ্ঠশিল্পি সাথী ও আলো ছায়া সাস্কৃতিক সগঠনের শিল্পি জাহ্গাীর হোসেন ও তার দল । নৃত্য অনুষ্ঠান পরিবেশন করেন ম্যাক্স ড্যান্স গ্রুপের শিল্পিরা।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *