নাটোরে ছিনতাইকারী আটক

নাটোর অফিস ॥
নাটোর শহরে প্রকাশ্য দিবালোকে এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের সময় হাতে নাতে ধরা পড়ে মোঃ সদুর (৩৫) নামে এক ছিনতাইকারী। পথচারিদের সহায়তায় তাকে আটক করে পুলিশ। মঙ্গলবার দুপুরে শহরের প্রাণ কেন্দ্র ট্রাফিক মোড় এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আটক সদুর নিলফামারি জেলার কিশোরগঞ্জ এলাকার কমর আলীর ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানাযায়, মঙ্গলবার বেলা ১২ টার দিকে আব্দুল আজিজ নামে স্থানীয় এক চাল ব্যবসায়ী ব্রাংক থেকে টাকা উত্তোলন করে মোটর সাইকেলযোগে শহরের স্টেশন বাজার এলঅকায় যাচ্ছিলেন। ট্রাফিক মোড় অতিক্রম করার সময় জানজটে াাটকা পড়েন তিনি। এসময় ওই ছিনতাইকারী তার টাকার ব্যাগ কেটে টাকাগুলি বের করে নিয়ে পালানোর চেষ্টা করে। ওই মহুর্তে নাটোরে কর্মরত ভুমি মন্ত্রনালয়ে অডিটর গোলাম সারোয়ার ছিনতাইকারীকে ব্যবসায়ী আব্দুল আজিজের ব্যাগ কেটে টাকা নিয়ে পালানোর সময় চিৎকার দিয়ে ছিনতাইকারীর পিছু ধাওয়া করেন। এসময় তার চিৎকারে ট্রাফিক পুলিশ সহ স্থানীয় ব্যবসায়ীরাও তার পিছু ধাওয়া করে ছিনতাইকারীকে আটক করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *