নাটোরে ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কালোব্যাজ ধারন

নাটোর অফিস॥
বকেয়া বেতন পরিশোধ সহ নিয়োগ বিধিমালা অনুযায়ী ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তাদের নিয়োগ এবং পদোন্নতি প্রদানের দাবীতে নাটোরে জেলা প্রশাসককে কেন্দ্রিয় কমিটির রেজুলেশন প্রদান ও কালোব্যাজ ধারন কর্মসুচী পালন করা হয়। আজ মঙ্গলবার ভূমি অফিসার্স কল্যাণ সমিতি নাটোর জেলা শাখার ব্যানারে কালেক্টরেট ভবনের সামনে এই কালো ব্যাজ ধারন কর্মসুচি পালন করা হয়। বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসুচী পালন করা হয়। নাটোর ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি আলমগীর হোসেন বলেন, বাংলাদেশের ভূমি সহকারী এবং ভূমি উপসহকারী কর্মকর্তাদের ২০১৩ সালে বেতন স্কেল আপগ্রেড করে গেজেট প্রকাশিত হয় এবং ২০২১সালের ৩০অক্টোবর তারিখে নিয়োগ বিধির গেজেট প্রকাশের পরও উন্নীত বেতন স্কেল বাস্তবায়ন না হওয়ায় কেন্দ্রীয় কমিটি গোটা বাংলাদেশে আন্দোলনের ডাক দিয়েছে। মঙ্গলবারের কর্মসুচীর অংশ হিসেবে জেলার দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ আশরাফুল ইসলামকে কেন্দ্রিয় কমিটির রেজুলেশনের কপি পেশ করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান,ভূমি সহকারি কর্মকর্তা ইসকান্দর আলী, মহিলা সম্পাদিকা মন্জু রাণী প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য নাটোর জেলার ৫২টি ভূমি অফিসে কেন্দ্র কমিটি ঘোষিত অভিন্ন ব্যানার এবং কালো ব্যাজ ধারণ করা হয়। জেলার সকল সহকারী কমিশনার ভূমিকে কেন্দ্রের রেজুলেশনের অনুলিপি প্রদান করা হয়। এই কর্মসূচি আগামী ২০ জানুয়ারি পর্যন্ত অব্যাহত থাকবে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *