শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করছেন -প্রতিমন্ত্রী পলক

নাটোর অফিস॥
তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ্ব জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শতভাগ বিদ্যুতায়ন ও রাস্তা ঘাটের উন্নয়ন করে প্রতিটি গ্রামকে ধীরে ধীরে শহরে রুপান্তর করছেন।উন্নয়নের কারনে বর্তমানে চিহ্নিত অনেক সন্ত্রাসের জনপদের চিত্র পরিবর্তন হতে শুরু করেছে।। এপ্রসংগে তিনি বলেন, একসময় সিংড়ার দুর্গম ও সন্ত্রাসের জনপদ ছিল শুকাশ ইউিনয়ন। এখানে দিনে দুপুরে মানুষের কাছ থেকে ছিনতাই করা হতো। ডাকাতের ভয়ে মানুষ সারা রাত জেগে পাহারা দিতো। সেই শুকাশ এখন সন্ত্রাস মুক্ত এলাকায় পরিণত হয়েছে।
সিংড়া উপজেলা আদিবাসী পরিষদের আয়োজনে মঙ্গলবার সকালে শুকাশ ইউনিয়নের বেলোয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফুটবল ম্যাচের উদ্বোধনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা গুলো বলেন। প্রতিমন্ত্রী আরও বলেন, আমি অনুরোধ করবো এই এলাকার শিশু-কিশোর তরুণ তারা যেন সমাজের উন্নয়নে সচেষ্ট থাকে। তারা যেন মাদক থেকে নিজেকে দুরে রেখে খেলাধুলার মধ্য দিয়ে সুস্থ্য দেহে সুন্দর মন নিয়ে বেড়ে উঠতে পারে। তাদের জন্য সবাই দোয়া করবেন সহযোগিতা করবেন।
আদিবাসী ফুটবল ম্যাচ খেলার পরিচালনা কমিটির সভাপতি সরেশ চন্দ্র উরাঁও এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, শুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ, শুকাশ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক হালিম মোহাম্মদ হাসমতসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ। দিনব্যাপী এই ফুটবল ম্যাচ খেলায় দিনাজপুর, জয়পুরহাট, সিরাজগঞ্জ, নওগাঁ, রাজশাহী ও গোয়ালবাতা মিশন ঢাকাসহ ৮ জেলার ৮টি আদিবাসী ফুটবল দল অংশ নেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *