নাটোরে গার্লস স্কুলের যৌন নিপীড়ক শিক্ষক হাকিম নোয়াখালীতে বদলী

নাটোর অফিস॥ নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনকারী শিক্ষক আব্দুল হাকিমকে নোয়াখালি বদলি করা হয়েছে। এছাড়া ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মতিনের পরিবর্তে নিরঞ্জন কুমার মন্ডলকে প্রধান শিক্ষক হিসেবে পদায়ন দেওয়া হয়েছে।

তবে ছাত্রী যৌন নির্যাতনের আরেক শিক্ষক সাইফুল ইসলামকে এখনও কোন বিদ্যালয়ে বদলি করা হয়নি।

গত ৩ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর আলাদা ভাবে এই প্রজ্ঞাপন জারী করে।

প্রজ্ঞাপনে নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষার শিক্ষক আব্দুল হাকিমকে নোয়াখালি জেলার হাতিয়া উপজেলার ওছখালি কে. এস.এস সরকারী উচ্চ বিদ্যালয়ে এক পদে বদলি করা হয়।

এছাড়া নওগাঁ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন কুমার মন্ডলকে নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হিসেবে পদায়ন দেওয়া হয়।

এরআগে গত ২৫ আগস্ট নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দিবা শিফটের তৃতীয় শ্রেণীর ছাত্রীকে বিদ্যালয় প্রাঙ্গনে যৌন নির্যাতন করেন শারিরীক শিক্ষক আব্দুল হাকিম। এই ঘটনায় ওই দিনই ছাত্রীর অভিভাবক বিষয়টি প্রধান শিক্ষক আব্দুল মতিনের কাছে অভিযোগ করলেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেননি তিনি।

এরপর ওই ছাত্রীর পরিবার ২৬ আগস্ট নাটোর থানায় অভিযোগ করলে পুলিশ আব্দুল হাকিমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে পুলিশ। বর্তমানে তিনি নাটোর কারাগারে রয়েছেন।

নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে বদলির বিষয়টি নিশ্চিত করে জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ জানান, অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলাম কেও অন্যত্র বদলি করা হবে। আগামী দু’একদিনের মধ্যে তার বদলির নির্দেশনা চলে আসবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *