নাটোরে আহাদ আলী সরকারের গণসংযোগে দুর্বৃত্তের হামলা, আটক ২।


নাটোর: নাটেরে সাবেক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আহাদ আলী সরকারের গণসংযোগে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। তবে আহাদ আলী সরকারের দাবী, তার গণসংযোগে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যা ৬টার কিছু আগে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের শিবদুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এ ঘটনায় ২ জনকে পুলিশ আটক করেছে।

আহাদ আলী সরকার জানান, তিনি সোমবার বিকেলে নির্বাচনী গণসংযোগ করতে সদরের দিঘাপতিয়া এলাকার সিদ্দির গ্রামে যান। গনসংযোগের শেষদিকে মানিক নামে এক যুবলীগ কর্মী তাকে উদ্দ্যেশ্য করে কটুক্তি করে। এতে আহাদ আলী সরকারের কর্মীরা প্রতিবাদ জানালে মানিক তাদের সাথে উত্তপ্ত বাক্যবিনিময় করে। বিরোধে না জড়িয়ে কর্মীসহ আহাদ আলী পাশ্ববর্তী শিবদুর গ্রামে কর্মীবিহিনী নিয়ে গেলে সেখানে অস্ত্রসহ মানিক ৭/৮ জন নিয়ে আহাদ আলী সরকারের উপর চড়াও হয়। এসময় মানিকের নেতৃত্বে ৬ রাউন্ড গুলি বর্ষণ করা হয়। গুলিবর্ষণের পর স্থানীয় লোকজন জড়ো হলে মানিক ও তার দলবল পিছু হটে। একপর্যায়ে আহাদ আলী সরকারের সমর্থকরা মানিক ও শাহাদত নামের দুইজনকে ধরে ফেলে। পরে খবর দিলে পুলিশ এসে দুইজনকে আটক করে।

আহাদ আলী সরকার অভিযোগ করেন, তাকে হত্যার উদ্যেশ্যই এই হামলা চালানো হয়েছে। তিনি হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

নাটের সদর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দীন আহমেদ ২ জনকে আটকের সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

তবে আহাদ আলী সরকারের সমর্থকরা জানিয়েছে হামলাকারীরা হল মানিক, শাহাদত, রুবেল, রাজিব, তারা সবাই দিঘাপতিয়া এলাকার।

বিষয়টি জানাতে দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে, জানান আহাদ আলী সরকার।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *