নাটোর-১ আসনে আওয়ামীলীগ এখন সবচেয়ে বেশি শক্তিশালী: এমপি কালাম

প্রতিনিধি, লালপুুর:
‘ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামীলীগ স্বাধীনতার পর বর্তমানে সবচেয়ে বেশি শক্তিশালী ও সৃশৃঙ্খল অবস্থায় এখন। দু’উপজেলার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, পৌর ও উপজেলা কমিটি এখন ঐক্যবদ্ধ। তারা দলের মনোনয়ন নিয়ে ভাবছেন না, তাদের এখন একটাই চিন্তা কিভাবে ৬0 হাজার ভোটের ব্যবধানে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করা যায়।’
বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গতকাল শনিবার রাতে লালপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু ও সঞ্চালনায় ছিলেন সাধারন সম্পাদক ইসাহাক আলী।
প্রধান অতিথি তৃনমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, ‘ কিছু মৌসুমী পাখি মাঠে নেমেছে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের বিপক্ষে কথা বলছেন, দলের বিরুদ্ধেও কথা বলছেন। অথচ মুখে বলছেন, আমি আওয়ামীলীগ করি। বুকে হাত দিয়ে তাদের বলতে বলেন, দলের দুর্দিনে তারা কোথায় ছিলেন। দলীয় কোন কর্মসূচির সময় তারা কোথায় থাকেন। দলের পক্ষে কাজ করতে গিয়ে তারা কোনদিন ১ ঘন্টাও জেল খেটেছেন কি না বা বিরোধী দল কর্তৃক নির্যাতিত হয়েছেন কি না। দলের বিপদে নেই, নেতা-কর্মীদের পাশে নেই। এ সকল সুবিধাভোগীদের ব্যাপারে সবাই সতর্ক থাকবেন। তারা যেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রক্রিয়াকে বাধাগ্রস্থ করতে না পারে।
এ সময় লালপুর উপজেলার ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী অনুষ্ঠানে অংশ নেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *