নাটোরে চাকরীর নামে প্রতারণা; নাইজেরিয়ান নাগরিক আটক 

নাটোর অফিসঃ নাটোরের এক স্কুল শিক্ষকের কাছে থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে জিম ওরফে জেমস(৩৬) নামের এক নাইজেরিয়ান নাগরিককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নাটোর ডিবি পুলিশের একটি দল শহরের চকরামপুর এলাকা থেকে তাকে আটক করে। আটককৃত জিম ওরফে জেমস নাইজেরিয়ার বেনিন শহরের ইয়ারীর ছেলে।

নাটোর সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিম ওরফে জেমস ফেসবুকের মাধ্যমে নাটোরের গুরুদাসপুর উপজেলার পুরুলিয়া গ্রামের স্কুল শিক্ষক দেলোয়ার জাহানের সাথে সম্পর্ক গড়ে তোলেন। এই সম্পর্কের এক পর্যায়ে জিম বিভিন্নভাবে শিক্ষক দেলোয়ারকে বিদেশেী নিয়ে যাওয়া এবং ব্যবসা করে অনেক টাকা লাভের লোভ দেখাতে থাকে। জিম এভাবে দেলোয়ার জাহানের কাছ থেকে ২ লাখ ৯২ হাজার টাকা হাতিয়ে নেয়। এরই এক পর্যায়ে জিম বুধবার পুনরায় তার কাছে আরো ২ লাখ ৫০ হাজার টাকা দাবী করে। ঘটনাটি সন্দেহ হলে শিক্ষক দেলোয়ার জাহানের নাটোরের গোয়েন্দা (ডবি) পুলিশকে বিষয়টি অবগত করে। পরে ডিবি পুলিশের পরামর্শ অনুযায়ী জিমকে টাকা নেওয়ার জন্য নাটোর শহরের চকরামপুর এলাকায় আসতে বলে। টাকা নিতে এলে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে হাতে নাতে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী ড্রাইভিং লাইসেন্স ও একটি ভিসার কাগজ পাওয়া যায়।

নাটোর ডিবি পুলিশের ইনচার্জ সৈকত হাসান আটক জিমের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *