নাটোরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নাটোর অফিস॥ নাটোরে বাসের নিচে চাপা পড়ে লফির উদ্দিন (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আবুল কালাম আজাদ (৬০) নামে অপর একজন।
মঙ্গলবার (০৪ জুন) দুপুর সোয়া একটার সময় শহরের পিটিআই মোড়ে বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত লফির উদ্দিন বাগাতিপাড়া উপজেলার খামার বজ্রাপুর গ্রামের বাদল উদ্দিনের ছেলে এবং স্থানীয় পল্লী চিকিৎসক। আর আহত আবুল কালাম আজাদ একই উপজেলার রহিমানপুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে এবং রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কাফুরিয়া শাখার অফিস সহায়ক।
হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করে জানান, আজ দুপুরের দিকে লফির উদ্দিন ও আবুল কালাম আজাদ মোটরসাইকেলে করে শহর থেকে নিজ গ্রামে ফিরছিলেন। পথে শহরের পিটিআই মোড়ে বাইপাস সড়ক পারাপারের সময় রাজশাহীগামি একটি যাত্রীবাহি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লফির উদ্দিন মারা যান। আর আবুল কালাম আজাদ গুরুতর জখম হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে এবং ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *