নাটোরে ফ্রিজ কিনে প্রাইভেট কার পেলেন কৃষক

নাটোর অফিস॥ ওয়ালটন কোম্পাণীর শো-রুম থেকে ঈদ অফারের একটি ফ্রিজ কিনে বাজিমাত করেছেন নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের ডুবারপাড়া গ্রামের মন্তাজ আলী (৫৭)। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন ১৫ লাখ টাকা দামের নিটল টাটা’র ১২০০ সিসি টিয়াগো প্রাইভেট কার। পুরস্কার পাওয়ার কথা কখনও স্বপ্নেও ভাবেননি কৃষক মন্তাজ।

মন্তাজ আলী জানান, তীব্র তাপাদহের কারনে বউ ছেলে-মেয়ের প্রবল ইচ্ছা ও চাপাচাপিতে তিনি গত ২৬ মে নাজিরপুরের ওয়ালটনের ডিলার কিরণ ইলেক্ট্রনিক্স থেকে ঈদ অফারের ২৭ হাজার টাকা দামের একটি ফ্রিজ কিনেন। আর তাতেই তিনি বাজিমাত করে জিতে নেন ঈদ অফারের ১৫ লাখ টাকা দামের প্রাইভেট কার। এন্তাজ বলেন,তিনি স্বপ্নেও ভাবেনি যে পুরস্কার পাবেন। তার গাড়ি পুরস্কার পাওয়ায় এলাকায় চলছে আনন্দ উৎসব।

এদিকে বুধবার সকালে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারে ওয়ালটন প্লাজায় মন্তাজ আলীর পাওয়া পুরস্কারের প্রাইভেট কারের চাবি হস্তান্তর করা হয়। স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুস আনুষ্ঠানিকভাবে মন্তাজ আলীর হাতে গাড়ির চাবি তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান,উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার ওয়ালটনের রাজশাহী বিভাগীয় প্রধান নুরুল ইসলাম, পাবনা জোনের এরিয়া ম্যানেজার আখতার হাবিব খান শূর, ক্রেডিট অফিসার রেয়াজুল হাকিম উজ্জল ও চাঁচকৈড় ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক কুমার অভিজিৎ গৌড় সহ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *