নাটোরে যাত্রা শুরু করল অনলাইন নিউজ পোর্টাল ‘জাগো নাটোর ২৪ ডটকম’।

জ্যেষ্ঠ প্রতিবেদক॥
‘২৪ ঘন্টাই নাটোর’ শ্লোগানে নাটোর থেকে যাত্রা শুরু করল অনলাইন নিউজ পোর্টাল ‘জাগো নাটোর ২৪ ডটকম’। বুধবার (৩০শে মে) সকাল ১১টা থেকে ভিজিটরদের জন্য সাইটটি আনুষ্ঠানিকভাবে খুলে দেয়া হয়।

নাটোর জেলা কেন্দ্রিক অপরাধ, কৃষি/শিল্প, সাহিত্য, শিক্ষা বিনোদনসহ রাজশাহী ও রংপুর বিভাগের ১৬ জেলার প্রধান সংবাদগুলো পরিবেশন করবে পোর্টালটি। একই সাথে ‘নাগরিক কন্ঠ’ নামের একটি বিশেষ ক্যাটাগরি রাখা হয়েছে সরাসরি নাগরিকদের মতামত পরিবেশনে। এছাড়া সাহিত্য ক্যাটাগরিতে সমসাময়িক বিষয় নিয়ে যে কোন প্রকার লেখার সুযোগ থাকছে পোর্টালটিতে।

নাটোরের ৭টি উপজেলা ও ৮টি পৌরসভা থেকে ০১(এক) জন করে জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিবেদক, ও প্রতিনিধির সংবাদ পরিবেশিত হবে। থাকছে বড় শিক্ষা প্রতিষ্ঠানকেন্দ্রিক শিক্ষানবীশ সংবাদ প্রতিনিধিত্বের সুযোগও।

জাগো নাটোর ২৪ ডটকম পোর্টালের সম্পাদক নাটোর প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক, নাটোর নিউজপেপার রিপোর্টার্স এসোসিয়নের সাধারণ সম্পাদক, ইংরেজী দৈনিক দি এশিয়ান এইজের নাটোর জেলা প্রতিনিধি নাইমুর রহমান।
প্রকাশক হিসেবে রয়েছেন সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু।

পোর্টালটিতে পরিবেশনের জন্য সংবাদ সংক্রান্ত যে কোন তথ্য প্রদান করা যাবে ০১৭২২৪০৮৫০৫, ০১৭১১৯৫৫৬৯৮ নম্বরে। পাশাপাশি ই-মেইল করা যাবে[email protected] এবং [email protected] ঠিকানায়।

পোর্টালটির সংবাদে পেতে ভিজিট করুন-www.jagonatore24.com

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *