নাটোরের সিংড়া থেকে আবারো মন্ত্রীসভায় পলক, মিস্টি বিতরণ

নাটোর: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় বারের মতো নির্বাচিত হয়ে মন্ত্রী পরিষদের সদস্য হওয়ার জন্য শপথের আমন্ত্রণ পাওয়া ৬০ নাটোর-৩ (সিংড়া) সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলককে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছে।

সোমবার ডাক, টেলিযোগাযোগ. তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনস্থ তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে দ্বিতীয়বারের মতো শপথ নেবেন পলক।

এদিকে দ্বিতীয়বারের মতো প্রতিমন্ত্রী হওয়ায় সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস এর নেতৃত্বে শহরের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করা হয়। এছাড়া পলক ও তার সমর্থকদের ফেইসবুক জুড়ে অভিনন্দন জানাতে থাকে ফ্যান ফলোয়াররা।

একজন সৎ, যোগ্য, বিনয়ী তরুণ হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে বিএনপির শক্তিশালী প্রার্থী কাজী গোলাম মোর্শেদকে হারিয়ে ২০০৮ প্রথমবারের মতো সিংড়া থেকে সংসদ সদস্য নির্বাচিত হন পলক। ২০১৪ সালে একই আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়ে সর্বকনিষ্ঠ সদস্য হিসেবে পলককে মন্ত্রীসভায় স্থান দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সর্বশেষ ২০১৮ সালের ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিংড়ার ইতিহাসে রেকর্ড পরিমাণ ভোটের ব্যবধানে জয়ী হন পলক।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *