গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলায় নির্বাচিত হলেন যারা

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। নাটোরের গুরুদাসপুর উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ঘোড়া মার্কা প্রতিকের প্রার্থী আহম্মদ আলী মোল্লা। তার প্রাপ্ত ভোট ২০,৩৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আনারস প্রতীকের প্রার্থী আতিয়ার রহমান পেয়েছেন ১৯,৯০৩ ভোট। মোটর সাইকেল প্রতিকের অপর প্রার্থী সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী পেয়েছেন ১৯,৭৫৯ ভোট।
এই উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ প্রতিকের প্রার্থী শরিফুল ইসলাম ২২,৩৫৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতিকের মোছাঃ সাহিদা আক্তার মিতা ২৯,২৯৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।
অপরদিকে বড়াইগ্রাম উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনারস প্রতিকের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোয়াজ্জেম হেসেন বাবলু। তার প্রাপ্ত ভোট ৪০,২৪৭ ভোট। নিকটতম প্রতিদ্ব্ন্দ্বী দোয়াত কলম প্রতিকের প্রার্থী আনিছুর রহমান পেয়েছেন ২৪,৬৩৪ ভোট। এই উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতিকের প্রার্থীরেজাউল করিম ৪৫,৬৮৩ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতিকের চামেলী বেগম ৩১,২৭৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *