বাগাতিপাড়া ও লালপুর উপজেলায় নির্বাচিত যারা

নাটোর অফিস॥
নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে এই দুটি উপজেলায় নির্বাচিতরা হলেন বাগািতপাড়া উপজেলায় বিএনপি থেকে বহিস্কৃত উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এএসএম জাহাঙ্গীর হোসেন। তার প্রাপ্ত ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দবী শরিফুল ইসলাম শরীফ। নির্বাচনে মোটর সাইকেল প্রতিকে ১৪,৬৫৭ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর হোসেন । নিকটতম প্রতিদ্বন্দী শালিক প্রতিকের প্রার্থী মোঃ আসলাম উদ্দিন পেয়েছেন ১৩,৬৪৯ ভোট।
বাগাতিপাড়া উপজেলায় পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে উড়োজাহাজ প্রতীক নিয়ে কাজী আমানুর রহমান ১৪ হাজার ২৪৫ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে মিতা বেগম ১৮ হাজার ৫৭৩ ভোট পান বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।
অপরদিকে লালপুর উপজেলায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহমেদ সাগর । তার প্রাপ্ত ভোট ৩০.৫১৪। নিকটতম প্রতিদ্বন্দ্বী লালপুর উপজেলা আাওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন পেয়েছেন ২৬,৯৯৭।ভোটের ব্যবধান ৪৫৫৫ভোট।
লালপুর উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তোহিদুল ইসলাম টিউবওয়েল প্রতিকে ৫০,৬১৫ এবয় মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ মাহফুজা খাতুন বৈদ্যুতিক পাখা প্রতিকে ৪০,৮০৯ ভোট পেয়ে বেসরকরাী ভাবে নির্বাচিত হয়েছেন।

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *