নলডাঙ্গায় তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নাটোর অফিস ॥
নাটোরের নলডাঙ্গায় এক তরুনীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রুবেল হোসেন (৩০) নামে স্থানীয় এক যুবক ও তার দুই সহযোগী ওই তরুনীকে একটি ইসলামী জালসা থেকে বাড়ি পৌছে দেওয়ার সময় নির্জন বাগানে নিয়ে ধর্ষণ করেছে। গত শুক্রবার রাতে উপজেলার সেনভাগ এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। শনিবার রাতে এ ঘটনায় নির্যাতিতা ওই তরুনীর পিতা বাদী হয়ে অভিযুক্ত রুবেল সহ তিন জনের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। রোববার দুপুরে ওই তরুনীকে ডাক্তারী পরীক্ষার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্ত রুবেল হোসেন উপজেলার সেনভাগ গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। আর ভিকটিমের (১৯) বাড়ি বাড়ি একই উপজেলার সেনভাগ আশ্রয়ণ গুচ্ছগ্রামে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গত ১৭ মে শুক্রবার ওই তরুনী ও তার এক বান্ধবীর সাথে তেলকুপি উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত ইসলামী জালসা শুনতে যায়। জালসা থেকে তরুনীকে বাড়ি পৌছে দেওয়ার কথা বলে রুবেল হোসেন ও তার দুই সহযোগি ভ্যানযোগে যাচ্ছিল। পথে একটি একটি নির্জন আমবাগানে নিয়ে ভয় দেখিয়ে জোর করে ধর্ষণ করে। পরে রুবেলের ওই দুই সহযোগি হত্যার হুমকি দিয়ে তরুনীকে ধর্ষণের চেষ্টা করার সময় চিৎকার দিলে আশে পাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক তরুনীকে ধর্ষণ করার অভিযোগে রুবেল হোসেন সহ তার দুই সহযোগির বিরুদ্ধে থানায় নারী ও নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ভিকটিমের পিতা। তরুনীকে ডাক্তারী পরীক্ষার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *