নাটোর-৩:সচেতন সিংড়াবাসীর পর্যবেক্ষণে এগিয়ে পলক

নাটোরঃনাটোর-৩ (সিংড়া) আসনে টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সাংসদ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তাই সিংড়াজুড়ে এখন উচ্ছাস, যেন ঈদের আনন্দ।

তবে সচেতন প্রতিমন্ত্রী ভাঙ্গেননি আচরণবিধি, মেনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা।

একে একে পলকের পক্ষে মাঠে নামছেন স্বাধীনতার স্বপক্ষের সিংড়াবাসী। পলক যেখানেই যাচ্ছেন, সেখানে মানুষ তাকে ঘিরে ধরে অভিবাদন জানাচ্ছে। সেই সাথে দিচ্ছে আগামী দিনেও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার প্রতিশ্রুতি।

সিংড়ার সচেতন মানুষের পর্যবেক্ষণে পলক এবারও এগিয়ে থাকছে। তারা মনে করছেন, চলনবিল অধ্যুষিত সিংড়া উপজেলায় এই মুহূর্তে যা দরকার, সেটি হল উন্নয়ন। সকল শ্রেণিপেশার মানুষ একবাক্যে স্বীকার করছেন বিষয়টি। স্বাধীনতাত্তোর বাংলাদেশে কোন সরকারই ততটা সিংড়াবাসীর প্রয়োজনে সাড়া দেয়নি, যতটা দিয়েছে আওয়ামী লীগ। মানুষের ন্যূনতম মৌলিক চাহিদাটুকুর বাস্তবায়নে গত ১০ বছর নিরন্তর চেষ্টা করছেন জুনাইদ আহমেদ পলক, যার এখনো বাকী আছে জনগণের জীবনঘণিষ্ট অনেক চাহিদা মেটানো।

সচেতন নাগরিক সমাজ সিংড়ার সভাপতি অধ্যাপক জার্জিস কাদির বলেন, সিংড়ায় এক দশকে পলকের নেতৃত্বে উন্নয়নযজ্ঞের যে ভিত রচনা হয়েছে, সেটি পলকের এগিয়ে থাকার অন্যতম নিয়ামক। পাশাপাশি সুশাসন ও জবাবদিহিতা প্রতিষ্ঠা ও চর্চা ইতোমধ্যে সিংড়ায় শুরু হয়েছে, যে ইতিবাচকভাবে নিয়েছে সিংড়াবাসী। তাই পলকের এগিয়ে থাকাটা অত্যন্ত স্বাভাবিক।

তাই আবেগে সিদ্ধান্ত না নিয়ে সিংড়াবাসী তাদের দীর্ঘমেয়াদী কল্যানের কথা চিন্তা করে পুনরায় নৌকার প্রতি সমর্থন ব্যক্ত করবে-এমন ধারণা তাদের।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *