আল্লাহ পাকের খাদেম হয়ে মানুষের সেবা করতে চাই- পলক

নাটোর অফিস ॥
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি হজ্ব গমনেচ্ছুক হাজীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা দোয়া করবেন আমি যেন ইসলামের খাদেম হিসেবে আমৃত্যু মানুষের সেবা করে যেতে পারি। আমার প্রাণের সিংড়াকে উন্নত, আধুনিক নান্দনিক, মানবিক এবং স্মাট হিসেবে গড়ে তুলতে পারি। তিনি আরো বলেন, আপনারা সারা মুসলিম জাহানের জন্য বিশেষ করে ফিলিস্তিনি জনগনের ওপর ,নারী শিশুদের বিরুদ্ধে ইজরাইলী অপশক্তি যে পাশবিক গণহত্যা চালাচ্ছে মহান আল্লাহপাক যেন তাদের রক্ষা করেন এবং তাদেরকে মর্যাদার সাথে বসবাস করার সুযোগ দেন সে দোয়া করবেন।
শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে প্রতিমন্ত্রী পলক নাটোরের সিংড়ায় আরাফাতি হাজী কল্যাণ পরিষদের আয়োজনে ২০২৪ সালে সিংড়া উপজেলা থেকে হজ্ব গমনে ইচ্ছুক হাজী সমাবেশে মতবিনিময় ও উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী পলক হাজীদের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা আল্লাহপাকের দরবারে দোয়া চাইবেন ,সারাবিশ্বের মুসলি¬ম জাহানের মধ্য ঐক্য, শান্তি এবং যারা অত্যাচার, কষ্টের মধ্য আছেন, তাদের যেন মুক্তি দান করেন। আমাদের ফিলিস্তিনি ভাই-বোন, শিশুদের বিরুদ্ধে ইসরাইল যে হত্যাকান্ড চালাচ্ছে, তাদের থেকে আমাদের ফিলিস্তিনি ভাই-বোনদের রক্ষা করুন এবং তারা মুক্ত স্বাধীন ভাবে ভূ-খন্ডে বসবাস করতে পারেন।
প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টঙ্গি ইজতেমার জায়গার ব্যবস্থা করে দিয়েছিলেন। তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করেছেন। ইসলাম ধর্মের সম্প্রসারণ করার জন্য কাকড়াইল মসজিদসহ অসংখ্যক মসজিদ প্রতিষ্ঠান করেন। তিনি আমাদের দেশের স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ উপহার দিয়েছেন।
সিংড়া কেন্দ্রিয় মসজিদ প্রাঙ্গনে আরাফাতি হাজী কল্যাণ পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ মকবুল হোসেনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, সিংড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, সিংড়া আরাফাতি হাজী কল্যাণ পরিষদের সাধারণ স¤পাদক আনোয়ার সাদাত প্রমুখ।
পরে সমাবেশে দেশ, জাতি এবং ইসরাইলী হামলার শিকার ফিলিস্তিনীসহ সকল মুসলিমদের জন্য সার্বিক কল্যাণ ও শান্তি কামনা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *